সোমবার, ২২ মে, ২০১৭

Android এ লুকোনো কিছু মজার গেমস!কোনো এপ্লিকেশন ছাড়াই।

আল্লাহর দরবারে কোটি গুন শুক্রিয়া জ্ঞাপন করছি!
আমাকে লিখার ক্ষমতা প্রদানের জন্য।
আজকে কি নিয়ে লিখবো আশা করি নাম দেখে বুঝে গেছেন। যদি কেউ এই টিপসটি জেনে থাকেন তাহলে দয়া করে কোন খারাপ টিউ মেন্ট করবেন না। এই টিউনটি যারা জানেন না তাদের জন্য।
আজকের এই টিউনের বিষয় " না দেখলেই মিস !!

এন্ড্রোইড এর সেরা ৪টি হিডেন গেমস | বাংলা টিউটোরিয়াল"

তোহ চলেন শুরু করে আজ কের এই টিউন।
(১) প্রথম যে গেমটির কথা আমি বলবো সেটি খেলার জন্য আপনাদেরকে ক্রোম ওপেন করতে হবে। ক্রোম ওপেন করার আগে নেট কানেকশন বন্ধ করে নিবেন। ক্রোম ওপেন করার পর ক্রোম এর সার্চ বার এ কিছু টাইপ করুন যেমন আমি টাইপ করলাম SU PRODUCTION এরপর ইন্টার এ চাপ দিন। এরপর একটা ফেইলার পেজ দেখতে পারবেন। পেজএ দেখতে পারবেন একটা ড্রাগন আছে এবার অই ড্রাগন এর উপর ক্লিক করুন এরপর খেলা শুরু হয়ে যাবে খেলাটি খুব মজাদার।

(২) এবার চলে যায় ২য় গেমে। ২য় গেমটি খেলতে আপনাদেরকে নেট কানেকশন অন করা লাগবে। এরপর গুগল ক্রোম ওপেন করে সার্চ বারে টাইপ করুন Tik Tac Toe। এরপর প্রথমেই পেয়ে যাবেন গেমটি। এই গেমটি মোটামোটি কথা আমরা সবাই খেলেছি। গেমটি আপনাকে আপনার ছোট বেলার কথা মনে করিয়ে দেবে।

(৩) এবার চলে যায় ৩য় গেমে। ৩য় গেমটি খেলতে আপনাদেরকে মেসেঞ্জার এ যেতে হবে। মেসেঞ্জার এ যাবার পর যেকোন কনভারশন এ যেয়ে বাম পাশে নিচে দেখতে পারবেন + বাটন আছে সেখানে ক্লিক করে গেমস এ যাবেন। এরপর সেখানে দেখতে পারবেন অনেক গেম। যেকোন একটি ওপেন করে খেলা শুরু করে দিন। তবে এই গেমগুলো খেলতে আপনাকে অবশ্যই নেট কানেকশন অন থাকা লাগবে।

(৪) সর্বশেষে যে গেমটি সেটি হয়তো অনেকেই যানেন। গেমটি খেলতে হলে আপনাকে সেটিংস এ যেতে হবে এরপর এবাউট এ তারপর এন্ড্রোইড ভারসন বার বার চাপতে থাকুন তাহলে পেয়ে যাবেন গেমটি। এই গেমটি খুব কমপ্লিকেটেড আমি এই গেম এ সরবোচ্চ ২ স্কোর করেছি।

সুপ্রিয় ভিজিটর বন্ধুগন আমার এই টিউনটি
বুঝতে সমস্যা হলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

আলহামদুলিল্লাহ! বেশ উপযোগী ছিলো।