মঙ্গলবার, ২৩ মে, ২০১৭

চলুন, নরমাল ক্যামেরার ছবি DSLR এর মত বানিয়ে ফেলি

মহান রাব্বুলআলামিন আল্লাহর দরবারে কোটি কোটি গুন শুক্রিয়া জ্ঞাপন করছি,
পুর্ণ সুস্থতা সহকারে আপনাদের সম্মুখে গুরুত্বপুর্ণ টিউন নিয়ে উপস্থিত হতে পারার জন্য।

প্রিয় টেকটিউনস বন্ধুরা সবাই ভাল আছেন তো ? আপনাদের দোয়ায় আমি ভাল আছি। আজকের আলোচনার বিষয়  Adobe Photoshop CS6 Extended নিয়ে। সুন্দর টিয়োটোরিয়ার বানিয়েছি আপনাদের সুবিধারন জন্য। নুতন প্রজন্মের নুতন দের জন্য ্আমার তৈরী এই ভিডিও টিয়োটোরিয়াল। আশাকরি উপকৃত হবেন। আজরেক টিয়োটোরিয়াল এ শিখতে পারবেন কিভাবে Adobe Photoshop CS6 Extended ছবিকে আকর্ষনী করে তুলবেন। কি ভাবে ছবিকে Adobe Photoshop CS6 Extended DSLR ক্যামেরার মত লুক দিবেন।
ছবিকে আকর্ষনী েকরে তুলতে তেমন ভাল ক্যামেরা দরকার হয় না। যদি সুন্দর ভাবে কাজ করা জায় তা হলে ছবিকে অনেক অনেক রংয়ের মিশ্রনে সুন্দর করে তুলতে পারবেন।Adobe Photoshop CS6 Extended দিয়ে আমার করা প্রথম টিয়োটোরিয়াল। আমার ইচ্ছা আরো টিউটোরিয়াল করব Adobe Photoshop CS6 Extended নিয়ে। আমার তৈরী করা টিয়োটোরিয়াল টি যদি কারো উপকারে আসে তা হলে আমার পরিশ্রম সার্থক হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

আলহামদুলিল্লাহ! বেশ উপযোগী ছিলো।